ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত Headline Bullet শ্রমিক লীগ নেতার গলায় ফাঁস নেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার Headline Bullet বরগুনার তালতলীতে বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষে মানববন্ধন Headline Bullet রাজবাড়ীতে চেক ডিজঅনার মামলা ও মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৪ Headline Bullet সৌদি আরব আগামী বুধবারকে (১০ এপ্রিল) ঈদুল ফিতরের প্রথম দিন হিসেবে ঘোষণা করেছে Headline Bullet রাজবাড়ীতে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার Headline Bullet সাংবাদিকদের ধাক্কা দিয়ে ফেলে দিলেন ইউপি চেয়ারম্যান

মেহেরপুরে পৌরসভার উদ্যোগে দোকানদারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ:

মেহেরপুর প্রতিনিধি। দীর্ঘদিন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউন থাকায় কর্মহীন হয়ে পড়া শহরের বিভিন্ন ছোট ছোট দোকানদার ও অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার নগত টাকা ও খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভা চত্বরে জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র
মাহফুজুর রহমান রিটন‌ নিজে উপস্থিত থেকে খাবার সামগ্রী তুলে দেন।
এসময় তিনি শহরের ৫০০ শত চায়ের দোকানদার সহ বিভিন্ন ছোট ব্যবসায়ীদের হাতে নগদ টাকা ও খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
এসময় পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, করোণা ভাইরাসের কারণে সারা বিশ্ব স্তব্ধ হয়ে গেছে। সে ক্ষেত্রে দেশের অবস্থা খুব একটা ভাল না। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে মেহেরপুরে আক্রান্তের হার বেড়েছে।
সারাদেশে লকডাউন এর কারণে অসহায় ও কর্মহীন হয়ে পড়েছে। সকল কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষতার কারণে করোনাভাইরাস মোকাবেলা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী যে সকল ছোট ছোট চায়ের দোকান, সেলুন দোকানদাররা অসহায় হয়ে পড়েছে তাদের মাঝে সামগ্রী পৌঁছে দেওয়া। তারই আলোকে প্রধানমন্ত্রী খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।


     এই বিভাগের আরো খবর